আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

অসুস্থ্য বর্ষীয়ান নেতা জনাব মোঃ রহিজ উদ্দিন মিয়াকে দেখতে যান এ্যাড তৈমুর।

নিজস্ব প্রতিবেদক ঃ ০৮/১০/২০১৭ ইং বেলা ৪-০০ ঘটিকায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এ্যাডঃ তৈমূর আলম খন্দকার রূপগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডের সভাপতি অসুস্থ্য বর্ষীয়ান নেতা জনাব মোঃ রহিজ উদ্দিন মিয়াকে দেখতে যান এবং অসুস্থ্য নেতার খোজ খবর নেন। বর্ষীয়ান নেতার বাড়ীতে এ্যাডঃ তৈমূর আলম খন্দকারের উপস্থিতির খবর পেয়ে উক্ত ইউনিয়নের বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ ছুটে আসেন এবং দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে আলোচনা করেন।

সময় এ্যাডঃ তৈমূর আলম খন্দকার বলেন যে, শেখ হাসিনা সরকার “অনির্বাচিত ঘোষনা হওয়ায় রায়ের ভয়ে সরকার প্রধান বিচারপতিকে যে ভাবে নাজেহাল করলো, তা ইতিহাসের একটি কলঙ্কজনক অধ্যায় হিসাবে রচিত হয়ে থাকবে। সরকার বেসামাল হয়ে পড়ায় এখন তারা গায়ের জোরে চলছে। তিনি আরো বলেন যে, সরকার যখন স্বৈরাচার হয়ে পরে তখনই বিচার বিভাগের উপর তারা নিয়ন্ত্রণ করে। প্রধান বিচারপতিকে হেনস্থা করে সরকার তাদের “স্বৈরাচারী” চেহারার উম্মোচন ঘটাইয়াছে। জনগণের পাশে থেকে দেশনেত্রী খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বের প্রতি অবিচল আস্থা রাখার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন (১) নুর মোহাম্মদ নুরু মিয়া (সাংগঠনিক সম্পাদক ৩নং ওয়ার্ড বিএনপি রূপগঞ্জ ইউনিয়ন), (২) দুখু মিয়া (সহ-সভাপতি, ২নং ওয়ার্ড বিএনপি রূপগঞ্জ ইউনিয়ন), (৩) আফজাল মোক্তার (যুগ্ম সম্পাদক, ২নং ওয়ার্ড বিএনপি রূপগঞ্জ ইউনিয়ন),  (৪) মোঃ মাসুম হোসেন রাজীব, (৫) আবু সুফিয়ান, (৬) মোঃ জজ মিয়া (সদস্য, যুবদল নারায়নগঞ্জ জেলা),(৭) মোঃ ইদ্রিস আলী (সভাপতি, রূপগঞ্জ থানা শ্রমিক দল), (৮) শামছুদ্দিন (সহ-সভাপতি, ২নং ওয়ার্ড বিএনপি রূপগঞ্জ ইউনিয়ন), (৯) সমুর আলী (সহ-সভাপতি, ২নং ওয়ার্ড বিএনপি রূপগঞ্জ ইউনিয়ন), (১০) হাবিবুল্লা হবি (সহ-সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ড বিএনপি রূপগঞ্জ ইউনিয়ন), (১১) ফজলুল হক (সাধারণ সম্পাদক, রূপগঞ্জ থানা মুক্তিযোদ্ধা প্রজন্ম), (১২) ছানাউল্লাহ নূরী (সভাপতি, যুবদল ২নং ওয়ার্ড বিএনপি রূপগঞ্জ ইউনিয়ন)।

 

স্পন্সরেড আর্টিকেলঃ